শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গরু চরাতে চরাতে পার্লামেন্টে পৌঁছে গিয়েছে

গরু চরাতে চরাতে পার্লামেন্টে পৌঁছে গিয়েছে

বিনোদন ডেক্স: ভোটে জিতেছেন বিপুল মার্জিনে। তবে পার্লামেন্টের সামনে সেলফি তুলে আলোড়ন ফেলে দিয়েছেন বাংলার দুই নায়িকা। কেউ সমালোচনা করছেন, কেউ আবার অভিনেত্রীদের পাশে দাঁড়াচ্ছেন। রীতিমত আলোচনার ঝড় তুলে দিয়েছেন দুই তরুণী সাংসদ।

এবার টলিউডের আর এক অভিনেত্রীর সমর্থন এগিয় এল মিমি-নুসরতের জন্য।

আসলে পশ্চিমি পোশাকে পার্লামেন্টর সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন মিমি ও নুসরত। আর তারপর থেকেই ট্রোলের শিকার দু’জনে। নানা ধরনের মন্তব্য ছুঁড়ে দেওয়া হচ্ছে তাঁদের দিকে। অনেকেই এই ধরনের পোশাক পরে পার্লামেন্টে যাওয়ার বিষয়টা মেনে নিতে পারছেন না।

স্বস্তিকা তাঁর দুই অভিনেত্রী সহকর্মীর পাশে দাঁড়িয়ে ট্যুইটারে লিখেছেন, ”বেশ করেছে পার্লামেন্টের সামনে ছবি তুলেছে। আমরা তো শুতে বসতে সবসময়ই ছবি তুলি। এটা তাঁদের কাছে একটা গুরুত্বপূর্ণ দিন। মানুষই তাঁদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাঁদের সংসদে যাওয়ার অধিকার রয়েছে। কোড অফ পার্লামেন্টে কোথাও বলা নেই যে জিন্স পরে সেখানে যাওয়া যাবে না। তো দয়া করে এধরনের অকারণ সমস্যা তৈরি করা বন্ধ করুন।”

এখানেই থেমে থাকেননি, সোশ্যাল মিডিয়ায় মিমি ও নুসরতকে নিয়ে যাঁরা সমালোচনা করেছেন তাঁদের অনেককেই পাল্টা জবাব দিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

একজন লিখেছেন, এরা যেন লোকসভার ভিতরে ডেকোরাম মেনে চলেন। জবাবে স্বস্তিকা বলেছেন, ”কেন তোমার মনে হচ্ছে যে এরা ডেকোরাম মানতে পারবে না? এরা কি গরু চরাতে চরাতে একদিন হঠাৎ ওখানে পৌঁছে গেছে?” এভাবেই একের পর এক জবাব দিচ্ছেন তিনি।

আসলে, প্রথমবার সংসদে গিয়ে বিভিন্ন পোজে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছিলেন মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। কিছুক্ষণের মধ্যেই সে ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। তবে অবশ্য শুধু স্বস্তিকাই নন, সোশ্যাল মিডিয়ায় অনেকেই মিমি-নুসরতকে অকারণ আক্রমণ করার প্রতিবাদ জানিয়েছেন।

মতিহার বার্তা ডট কম  ৩১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply